• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমেরিকার হলে মুক্তি পাচ্ছে ‘গলুই‍‍’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২২, ০২:১১ পিএম
আমেরিকার হলে মুক্তি পাচ্ছে ‘গলুই‍‍’

শাকিব খান ও পূজা চেরি প্রথমবার জুটি হয়েছেন ‘গলুই‍‍’ সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গত রোজার ঈদে মুক্তি পেয়েছে। ইতিমধ্যে বেশ দর্শকপ্রিয়তা পেতে সক্ষম হয়েছে সিনেমাটি। সেই সাফল্যের পর দেশের গণ্ডি পায় হ💃য়ে এবার সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে উত্তর আমেরিকার হলে।

উত্তর আমেরিকার ফিল্ম ডিস্ট্রিবিউশন কোম্পানি বায়োস্কোপ ফ꧙িল্মসের হাত ধরেই আমেরিকায় যাচ্ছে ছবিটি৷ এ বিষয়ে বৃহস্পতিবার (২৩ জুন) বায়োস্কোপের সঙ্গে গলুই ছবির পরিচালক ও প্রযোজক চুক্তি করেছেন৷

সেখানে বায়োস্কোপ ফিল্মস প্রসঙ্গে সাংবাদিক নিপু বড়ুয়া বলেন, “আন্তর্জ🌠াতিক এই কোম্পানির প্রধান নির্বাহী রাজ হামেদ ও কো ফাউন্ডার তার স্ত্রী রুবানা। গত বছর এই চলচ্চিত্রপ্রেমী দম্পতির সঙ্গে পরিচয় হয়। বাংলা সিনেমা নিয়ে তাদের পরিকল্পনা শুনে এই কোম্পানির প্রতি আগ্রহ বেড়ে🐬 যায়। ইতিমধ্যে বায়োস্কোপ ফিল্মস উত্তর আমেরিকায় সুনামের সঙ্গে বাংলা সিনেমা প্রবাসী বাঙালিদের কাছে পৌঁছে দিয়েছেন।”

এ প্রসঙ্গে গলুই ছবির পরিচালক বলেন, “উত্তর আমেরিকায় ঈদের ছবি ‍‍‘গলুই‍‍’ চলবে এটা দারুণ খবর। ৮ জুলাই থেকে উত্তর আমেরিকায় ২৪টি রাজ্যে, ৫৮টি শহরে ১০০টির বেশি হলে পর্যায়ক্রমে চলব♛ে ‍‍‘গলুই‍‍’। বায়োস্কোপ ফিল্মসের সাথে আজ চুক্তি সম্পন্ন হল।”

 

 

Link copied!